উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২/১০/২০২৪ ৯:২৩ এএম

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেছেন, ” আমরা চারবার ক্ষমতায় ছিলাম, আমরা কখনো হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টানদের মাঝে মারামারি হোক সেটা আমরা চাইনি। আমরা সবাই বাংলাদেশী এবং আমরা সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী।”

আমি ঠিক আছি, অযথা গুজব ছড়ানো থেকে বিরত থাকুন ; আজহারী

শুক্রবার (১১ অক্টোবর) রাতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনের সময় উখিয়ার হলদিয়াপালংয়ের উত্তর ধুরুমখালী শ্রী শ্রী দূর্গা মন্দিরে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

কক্সবাজার পৌরসভার সাবেক কাউন্সিলর এহেসান উল্লাহ আটক

এসময় তিনি আরো বলেন, ” শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একটা জাতিকে এক করার জন্য বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবর্তন করেছিলেন।”

চট্টগ্রাম-কক্সবাজার রেললাইনে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরোয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তারেক মাহমুদ চৌধুরী রাজীব, উপজেলা যুবদলের আহবায়ক সাইফুল সিকদার, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিদুয়ানুর রহমান সহ বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

কক্সবাজারে সাবেক হুইপসহ আ. লীগের ৪০০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে সহিংসতার অভিযোগে কক্সবাজারে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ৪০০ নেতা-কর্মীর বিরুদ্ধে আরো ...